• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ অপরাহ্ন |
  • English Version

দেওয়ানগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

দেওয়ানগঞ্জ ( জামালপুর) প্রতিনিধি :
জামালপুরের দেওয়ানগঞ্জ পাররামরামপুর ইউনিয়নে গত  কাল ৯ জুন মঙ্গলবার রাতে  স্বামীর হাতে  এক স্ত্রী খুন হয়েছে বলে যানা গেছে ।  নিহতের নাম মনিরা বেগম (৩৫)  পিতা : মতিউর রহমান গ্রাম আমখাওয়া । ঘাতক স্বামীর নাম শফী আলম ( ৪০) পিতা মনসুর আলি বানিয়া পারা নতুন গ্রাম । গত রাত আনুমানিক দশটার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।  ঘাতক স্বামীকে গ্রেফতার করে দেওয়ানগঞ্জ  মডেল থানা হাজতে প্রেরণ করা হয়েছে ।  তাদের সংসারে দুটি মেয়ে আছে একজনের বয়স ৫ বছর আরেকজনের বয়স ২ বছর ।
স্থানীয় সূত্রে জানা গেছে গত কাল  মঙ্গলবার সকালের দিকে গরুকে খাবার দেওয়া নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয় এরই রেসধরে  গতকাল রাত আনুমানিক ১০ ঘটিকার দিকে ঘুমন্ত অবস্থায় স্ত্রী মনিরা বেগমকে  কোদাল দিয়ে মুখে এলোপাতারি আঘাতে  হত্যা করে ।
নির্মম লোমহর্ষক ভাবে তাকে কুপিয়ে হত্যা করা হয়।
দাম্পত্য কলহের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে এলাকাবাসীর ধারণা । তবে উভয় পরিবারের আত্মীয় স্বজনের সঙ্গে কথা বলে জানা গেছে তাদের মাঝে কোন দাম্পত্য কলহ বা ঝগড়া ঝাটী কখনো হয়নি ।
 নিহত মনিরা বেগমের পিতা মতিউর রহমান বলেন
 তার মেয়েকে তার জামাই  নির্মম ভাবে খুন করেছে ।  পারিবারিক কোনো ঝগড়াঝাঁটি  ছিলনা বলে জানান তিনি । এর আগেও  তার জামাই একটি বিয়ে করেছিলেন বলে জানান তিনি সেই সংসার ৬ মাস স্থায়ী হয়েছিল ।এই  ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন তিনি।
 দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এম মইনুল ইসলাম বলেন  আজ সকালে ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি  । আসামী কে গ্রেফতার করা হয়েছে ।  লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে । ঘাতক স্বামীর নামে নামে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।
দেওয়ানগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রাকিবুল হাসান রাসেল বলেন  এটি একটি নির্মম হত্যাকান্ড । আমি আজ সকালে ঘটনাস্থলে গিয়েছিলাম স্থানীয় লোকজনের সাথে কথা বলেছি । এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে ।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।